• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:০৬ অপরাহ্ন |
শিরোনাম :
হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বন্ধ ওটি-আল্ট্রা, সেবাবঞ্চিত রোগীরা এসএসসির ফল ১২ মে শুক্রবার ক্লাস নেওয়ার সিদ্ধান্ত হয়নি, ভুলবশত ফেসবুকে পোস্ট জয়পুরহাটে নুরুন্নবী হত্যা মামলায় বাবা-ছেলেসহ ৫জনের যাবজ্জীবন

ডিমলা উপজেলা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহার করেননি এমপির ভাই-ভাতিজা

সিসি নিউজ।। নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীতা থেকে সরেননি এমপির পরিবারে দুই সদস্য। সোমবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় পর্যন্ত তারা প্রার্থীতা প্রত্যাহার করেননি।

প্রথম ধাপে ঘোষিত এ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকারের ভাতিজা উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. ফেরদৌস পারভেজ এবং চাচাত ভাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু।

এদিকে মন্ত্রী-এমপির পরিবারের প্রার্থীদের সরে দাঁড়ানোর আওয়ামী লীগের কেন্দ্রীয় সিদ্ধান্ত হয়। ওই সিদ্ধান্তে নির্বাচনী মাঠে সরেননি ওই দুই প্রার্থী। এবিষয়ে দলীয় লিখিত কোন নির্দেশনা না পাওয়ার কথা উল্লেখ করে মো. ফেরদৌস পারভেজ বলেন, ’আমি অনেক আগে থেকে ভোটের মাঠে রয়েছি। জেলা পরিষদের সদস্য পদে পদত্যাগ করে এ নির্বাচনে এসেছি। আমি দলের কোন প্রার্থী না, স্বতন্ত্র প্রার্থী। ভোট থেকে সরে যাওয়ার কোন সুযোগ নেই’।

অপরদিকে আনোয়ারুল হক সরকার মিন্টু বলেন, ’আমি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত নির্বাচনে (উপজেলা) মনোনয়ন চেয়েছি, এমপি নির্বাচনে মনোনয়ন চেয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী মনোনয়ন দেননি, আমি দলের প্রার্থীর পক্ষে কাজ করেছি। দলীয় যে সিদ্ধান্ত হয়েছে সেটির মধ্যে আমি পড়ি না। আমার পরিবার আলাদা, আমি এমপির প্রার্থী না’।

এ বিষয়ে নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার বলেন, ‘আমি দুইজনকেই নির্বাচন না করার জন্য বলেছিলাম। কিন্তু তারা আমার কথা রাখেনি’।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

আর্কাইভ